সাবেক প্রেমিকের স্ত্রী দ্বিতীয়বার মা হচ্ছেন, যা বললেন মিমি

প্রথম থেকেই অভিনয়ের দাপটে সবার নজর কাড়েন টালিউডের মিমি চক্রবর্তী। একের পর এক ছবি করে হিট লিস্টে নামও লিখিয়েছেন তিনি। এদিকে ‘মোস্ট এলিজেবল সুন্দরীর’ তালিকা থেকে এখনও নাম বাদ যায়নি মিমির।

রাজ চক্রবর্তীর সঙ্গে মিমির প্রেমের কথা সবারই জানা। তবে ২০১৬ সালে তাদের প্রেমের ইতি ঘটে। শুভশ্রীর সঙ্গে ঘর বেঁধেছেন রাজ। স্ত্রী-ছেলেকে নিয়ে সুখে আছেন তিনি। মঙ্গলবার শুভশ্রীর দ্বিতীয়বার মা হতে চলার সুখবরও ভাগ করে নিয়েছেন পরিচালক। শুভশ্রীর দ্বিতীয়বার মা হওয়ার কথা শুনে বিস্ফোরক মন্তব্য করেছেন মিমি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে মিমির একটি রিল ভিডিও। সেখানে আক্ষেপ প্রকাশ করেন তিনি। মিমি বলেন- ‘এখনও আমার ছেলেমানুষি শেষ হচ্ছে না, আর আমার বন্ধুদের বাচ্চা হচ্ছে…বুঝতে পারছি না দুনিয়া দ্রুত গতিতে চলছে নাকি আমি ধীর গতিতে…’।

মিমির এই রিল ভিডিওর কমেন্ট বক্সে তার ঘনিষ্ঠ বন্ধু অনিন্দ্য লেখেন- ‘চল আরেকদিন যাই…’। জবাবে একগুচ্ছে আইসক্রিমের ইমোজি যোগ করেছেন মিমি।

সম্পর্কিত পোস্ট

Leave a Comment

* বাংলানিউজটোয়েন্টিফোরসেভেন.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।